স্বস্তির জয়ে পয়েন্ট টেবিল আরও মজবুত করলো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক: টেবিলের তলানির দলের কাছে ১-০ গোলে হেরে অনেকটাই দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছিল হোসে মরিনহোর ম্যানচেস্টার ইউনাইটেডের। সেই হারের ফলে নিশ্চিত হয়ে যায় প্রিমিয়ার লিগ শিরোপাও। ৫ ম্যাচ হাতে রেখে লিগ জিতে নেয় নগর প্রতিদ্বন্দ্বী ম্যান সিটি। সেই হারের ক্ষত ভুলতে বোর্নমাউথের মাঠে নেমেছিল ইউনাইটেড। ২-০ গোলের স্বস্তির জয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থান আরো মজবুত করে মরিনহোর দল।


ম্যাচের প্রথম ২৫ মিনিটে কোনোরকম আক্রমণের সুযোগ পায়নি ইউনাইটেড। ২৮ মিনিটে ইউনাইটেডের হয়ে প্রথম গোল করেন ক্রিস স্মলিং। লিনগার্ডের বারানো পাসে পা ছুঁয়ে সেটিকে গোলে পরিণত করেন এই ইংলিশ ডিফেন্ডার। প্রথমার্ধে আর তেমন কোনো গোলের সুযোগ না তৈরি করতে পারলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানচেস্টার ইউনাইটেড।

 

বিরতি থেকে ফিরে খোলস ছেড়ে বের হতে থাকে মরিনহোর দল। ৫৬ মিনিটে বোর্নমাউথের ফুটবলার উইলসন গোলের সহজ সুযোগ পেলেও সেটি কাজে লাগাতে পারেননি। ৭০ মিনিটে ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-০ গোলের লিড এনে দেন রোমেলু লুকাকু। পল পগবার সহায়তায় বোর্নমাউথের বিপক্ষে নিজের ষষ্ঠ ম্যাচে সপ্তম গোলটি করেন এই বেলজিয়ান স্ট্রাইকার।

 

এই ম্যাচে ক্লিন শিট রাখার মাধ্যমে মৌসুমে ২১টি ক্লিন শিট রাখলেন ইউনাইটেড গোলকিপার ডে গিয়া যা তার ব্যক্তিগত সর্বোচ্চ। ২-০ গোলের জয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থান আরো মজবুত করলো মরিনহোর দল। ৩৪ ম্যাচে তাদের সংগ্রহ ৭৪ পয়েন্ট। যেখানে লিভারপুল তাদের থেকে ৪ পয়েন্ট পিছিয়ে আছে।

Facebook Comments

Leave a Reply

Your email address will not be published.